তাকদীর (2020) ওয়েব সিরিজ 480P 1080P TAQDEER SERIES

তাকদীর (2020) ওয়েব সিরিজ 480P 1080P রিভিউ TAQDEER (2000) Bangla Web series

তাকদীর বাংলা ওয়েব সিরিজ

বর্তমানে বাংলাদেশ , পাশাপাশি ভারত,পাকিস্তানে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে বাংলা ভাষায় নির্মিত তাকদীর (2020) ওয়েব সিরিজটি। একটু আগে দেখা মাত্র তাকদীর(2020)ওয়েব সিরিজ রিভিউ লিখতে আর দেরী সহ্য হয় নি। তিন ঘন্টার এই ওয়েব সিরিজ দেখতে গেলে চোখের পলকে তিন ঘন্টা পার হয়ে যাবে খুজই পাবেন না।  শুরু থেকেই কালার গ্রেডিং আর সাউন্ড ইফেক্টের কারনে যেকেউ সহজেই মগ্ন হযে যাবে।

তাকদীর বাংলা ওযেব সিরিজটির প্রধান চরিত্র লাশবাহী ভ্যানের চালক তকদীর কে  নিয়ে। এই চরিত্রে বরাবরের মতোই চমৎকার অভিনয় করেচেন চঞ্চল চৌধূরী।

তার কাজ লাশ পরিবহন করা কিন্তু একদিন তার অজান্তেই তার গাড়িতে পাওয়া যায় অজানা এক মহিলার লাশ, আর এই লাশ এর উপর ভিত্তি করেই সাসপেন্স এগোতে থাকে।

তাকদী ওয়েব সিরিজের মন্টু  চরিত্র্রের অভিনয় দেখার মতো। যদিও বচন গুলো শ্রুতিকটু,  তবুও এ যেন বাংলাদেশের যেকোনো চালকের অ্যাসিস্টান্ট এর প্রতিনিধিত্ব করে।

এক ওয়েব সিরিজেই বাংলাদেশের অন্যতম সমস্যা যেমন, ধর্ষণ, সোশাল কন্সট্রাকশন, ডিসট্রাকশন,  হুহু করে বেড়ে চলা ডিবোর্স প্রবনতা, সিন্ডেকেট-মাফিয়া রাজনীতি, ক্ষমতার অপব্যবহার, সামাজিকর  অবক্ষয়, সামাজিক দাঙ্গা এবং  ফেসবুক গুজবের মতো বিষয়  গুলো পরিচালক সাতিশয় নিপুনতার সাথে ফুটিয়ে তুলেছে।

বাংলাদেশের সিনেমাতে   অ্যাডাল্ট কন্টেন্ট থাকলে না মার্কেট পায় না, যার ফরল মারকেট পেতে গিয়ে দেখা যায় সমলোচনা। গতকিছু দিন আগের অন্য একটি  ওয়েব যথেষ্ঠ ভালো কোয়ালিটির হওয়া সত্তেও অ্যাডাল্ট কন্টেন্টের কারনে ব্যাপক সমালোচিত হয়েছে। কিন্তু তাকদীর ওয়েব সিরিজটিতে   অ্যাডাল্ট কন্টেন্ট না থাকলেও  আপনার চোখ নির্দিধায় আটকে রাখবে।

সেরা কিছু উক্তি

”ছিলো তো অনেকেই, পথে তো জনরে হারাইলাম।”

”ঐ দুনিয়ায খালি দেহি বিক্রি হইতো , তারপর আমনেগোর ভালা দুনিয়াতে আইলাম , এইহানে দেহের লগে আত্মাও বিক্রি হয়।”

”না মরলে, মানুষ কেউরে ভালা কয় না। “

এই ওয়েব সিরিজের স্ক্রীনপ্লের অসাধারণ হয়েছে, তবে গোয়েন্দা চরিত্র টা আরেকটু প্রফেশনাল হলে আরো চমৎকার হতো।

এই ওয়েব সিরিজের প্রচ্ছন্ন কিন্তু নিশ্চিত একটি দিন হলো যে, আমাদের বাংলাদেশেও ভঙ্গুর চলচিত্র শিল্পেও পর্যাপ্ত সুবিধা এবং আমাদের সমর্থন পেলে আরো  ভালো ও বিশ্বমানের কিছু করাও সম্ভব।

আসুন, নিজে বাংলা চলচিত্র শিল্পকে  সমর্থন করি এবং অন্যকে উৎসাহিত করি।

আমার আপনার হাত ধরেই নিশ্চয় একদিন বাংলা চলচিত্র শিল্প বিশ্বমর্যাদায় আসীন হবে।

#TAQDEER (2000) Bangla Web series

আমাদের আরো রিভিউ

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *